২০ অক্টোবর ২০১৯

ছাত্র মজলিসের সভাপতি-সেক্রেটারিকে ছাত্রশিবিরের অভিনন্দন

ছাত্র মজলিসের সভাপতি-সেক্রেটারিকে ছাত্রশিবিরের অভিনন্দন - ছবি : সংগৃহীত

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত সভাপতি ও নবমনোনীত সেক্রেটারি জেনারেলকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ অভিনন্দন বার্তায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন ও সেক্রেটারি জেনারেল মোঃ সিরাজুল ইসলাম বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও নবমনোনীত সেক্রেটারি জেনারেল মোহাম্মদ মনির হোসাইনকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। নেতৃবৃন্দ আশা ব্যাক্ত করে বলেন, আমরা প্রত্যাশা করি নতুন নেতৃত্ব ইসলামী ছাত্র মজলিসের কার্যক্রমকে আরো গতিশীল ও সমুন্নত করবে।

দেশে ইসলামী তাহজীব তামাদ্দুন যখন হুমকির সম্মুখীন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা যখন বিপন্ন প্রায়, দেশের তরুণ সমাজ যখন নৈতিক দিক থেকে বিপদগ্রস্থ তখন তারা ইসলাম, দেশ ও ছাত্রসমাজের জন্য গঠনমূলক কার্যক্রমের মধ্য দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষায় দেশপ্রেমিক ছাত্রসংগঠনগুলো কার্যকর ঐক্যবদ্ধ আন্দোলন চালিয়ে যাবে ইনশাআল্লাহ।

শিবির নেতৃবৃন্দ নবনির্বাচিত নেতৃবৃন্দের সুস্থ্যতা এবং ইহকালীন ও পরকালীন সাফল্য কামনা করেন।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa
paykwik