২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চলমান অ‌ভিযান অব্যাহত থাক‌বে : কাদের

- ছবি : সংগৃহীত

মাদ‌কের বিরু‌দ্ধে, সন্ত্রা‌সের বিরু‌দ্ধে চলমান অ‌ভিযান অব্যাহত থাক‌বে ব‌লে জা‌নি‌য়েরছন, বাংলা‌দেশ আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

শুক্রবার বি‌কে‌লে জাতীয় শিল্পকলায় চতুর্দশ জাতীয় শিশু কি‌শোর নাট্য ও সাংস্কৃ‌তিক উৎস‌বের উ‌দ্ভোধনী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

‌ওবায়দুল কা‌দের ব‌লেন, চলমান অ‌ভিযান অব্যাহত থাক‌বে। য‌তদিন আমরা এই বাংলা‌দেশ‌কে শিশু‌দের জন্য নির্ভরযোগ্য সুন্দর ও নিরাপদ বাসস্থান এবং নিরাপদ বাংলা‌দেশ হিসেবে গড়ে তুল‌তে না পা‌রি ত‌তদিন শেখ হা‌সিনা সরকা‌র মাদ‌কের বিরু‌দ্ধে, সন্ত্রা‌সের বিরু‌দ্ধে, শিশু নিযাত‌নের বিরু‌দ্ধে অ‌ভিযান চালিয়ে যাবে।

সেতুমন্ত্রী ব‌লেন, আমা‌দের এই এলাকা‌টি ঘি‌রে ‌তিন‌টি স্থাপনা আ‌ছে। বাংলা একা‌ডে‌মি, স্বাধীনতা স্তম্ভ ও শিল্পকলা। প্রধানমন্ত্রী এ‌টি‌কে এক‌টি না‌মে ঘোষণা ক‌রে‌ছি‌লেন, সে‌টি এখন আ‌ছে কিনা জা‌নি না।

‌তি‌নি ব‌লেন, স্বাধীনতা স্ত‌ম্ভের কাজ এ‌তো‌দি‌নে শেষ হওয়ার কথা ছিল। আশা ক‌রি মন্ত্রী ম‌হোদয় বিষয়‌টি দেখ‌বেন।

সেতুমন্ত্রী ব‌লেন, বাংলা‌দেশ আজ এ‌গি‌য়ে যা‌চ্ছে প্রধানমন্ত্রীর নেতৃ‌ত্বে। ‌তি‌নি সারাক্ষণ জে‌গে আ‌ছেন ব‌লেই বাংলা‌দেশ আজ ঘুমু‌তে পা‌রে। তা‌কে যে কোন সময় ফোন দেন পা‌বেন। রাত দুটা বা‌জেও ফোন দেন পা‌বেন। তি‌নি আস‌লে কোন সময় ঘুমান তা আমার বোধগম্য নয়।

উৎস‌বের উ‌দ্ভোধনী‌তে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, সংস্কৃ‌তি প্র‌তিমন্ত্রী কে এস খা‌লিদ, শিল্পী মুস্তফা ম‌নোয়ার, রা‌মেন্দু মজুমদার, কামাল বা‌য়ে‌জিদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement