১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ছাত্রলীগের ভারপ্রাপ্তদের সাথে আ’লীগের চার নেতার বৈঠক

- ছবি : সংগৃহীত

নতুন দায়িত্ব পাওয়া ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে নানা দিকনির্দেশনা দিলেন আওয়ামী লীগের চার নেতা। এ লক্ষ্যে ছাত্রলীগের ওই দুই নেতাকে নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত চার নেতা।

বুধবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বৈঠক হয়। এতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেক হক উপস্থিত ছিলেন।

বৈঠকের পর আবদুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যেভাবে ছাত্রলীগকে দেখতে চান, তার সেই আস্থার প্রতিদান যেন নতুন নেতারা দিতে পারেন; সেগুলো স্মরণ করিয়ে দিয়ে ভবিষ্যতের বিভিন্ন দিকনির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে যথাক্রমে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে বাদ দিয়ে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে লেখক ভট্টাচার্যকে দায়িত্ব দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
উন্মুক্ত করা হলো মদিনার ঐতিহাসিক আল ফকির কূপ জবিতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিবাদ সমাবেশ ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের স্বর্ণের দাম এবার কমলো গণ-ইফতার কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা ছাত্রশিবিরের পাবনায় এক রাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির

সকল