২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রদলের সভাপতি-সম্পাদক নির্বাচনে মির্জা আব্বাসের বাসায় ভোটগ্রহণ চলছে

-

জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা নির্বাচনে রাত ৮টা ৪৭ মিনিটে ভোট গ্রহণ শুরু হয়েছে। রাজধানীর শাহজাহানপুর মোড়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় ভোট কেন্দ্র স্থাপন করে এই ভোটাভোটির ব্যবস্থা করা হয়েছে।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এই ভোট হচ্ছে। সারাদেশে ১১৭টি ইউনিটের ৫৩৩ জন কাউন্সিলর ভোট দিয়ে ছাত্রদলের নেতৃত্ব নির্বাচন করবেন। 

 এবারের কাউন্সিলে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোট প্রার্থী ২৮ জন। এর মধ্যে সভাপতি পদে ৯ জন এবং সাধারণ সম্পাদক ১৯ জন।

সভাপতি পদের প্রার্থীরা হলেন-ফজলুর রহমান খোকন, হাফিজুর রহমান, মামুন বিল্লাহ (মামুন খান), সাজিদ হাসান বাবু, মাহমুদুল হাসান বাপ্পি, রিয়াদ মো. তানভীর রেজা রুবেল, মো এরশাদ খান, মাহমুদুল আলম সরদার ও কাজী রওনকুল ইসলাম শ্রাবন। সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন- মো. শাহনেওয়াজ, আমিনুর রহমান আমিন, জাকিরুল ইসলাম জাকির, তানজিল হাসান, কারিমুল হাই নাঈম, মাজেদুল ইসলাম রুমন, ডালিয়া রহমান, শেখ আবু তাহের, সাদিকুর রহমান, কেএম সাখাওয়াত হোসাইন, সিরাজুল ইসলাম, ইকবাল হোসেন শ্যামল, জুয়েল হাওলাদার, মুন্সি আনিসুর রহমান, মিজানুর রহমান শরিফ, শেখ মো. মশিউর রহমান রনি, মোস্তাফিজুর রহমান, সোহেল রানা ও কাজী মাজহারুল ইসলাম।


আরো সংবাদ



premium cement