২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

খালেদ মাহমুদকে গ্রেফতারের প্রতিক্রিয়ায় যা বললেন যুবলীগ প্রধান

খালেদ মাহমুদকে গ্রেফতারের প্রতিক্রিয়ায় যা বললেন যুবলীগ প্রধান - ছবি : সংগৃহীত

আওয়ামী যুবলীগের নেতাদের বিরুদ্ধে অভিযোগ থাকলে এতদিন কেন আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেয়নি, সেই প্রশ্ন তুলে দোষ প্রমাণ হলে দলীয় ট্রাইবুনালে ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তারের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ অত্যন্ত সুসংগঠিত একটি ইউনিট। তাদের বিরুদ্ধে এতদিন কোনো অভিযোগ এলো না, হঠাৎ কেন অভিযোগ আসলো? আর অভিযোগ থাকলে এতদিন কেন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। খালেদের গ্রেপ্তার দল ও যুবলীগকে পঙ্গু করার ষড়যন্ত্র কি না সেই প্রশ্নও করেন যুবলীগের চেয়ারম্যান।

তিনি বলেন, নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ থাকলে তা আওয়ামী যুবলীগের নিজস্ব ট্রাইব্যুনালের মাধ্যমে তদন্ত করা হবে এবং দোষীদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেয়া হবে।

র‌্যাব কর্মকর্তা লে. কর্নেল সারওয়ার বিন কাশেম জানান, বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় রাজধানীর গুলশান-২ এর ৫৯ রোডের ৫ নাম্বার বাসা থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশানের একটি বাসভবন থেকে একটি শর্টগান ও একটি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। তবে এখনো বাড়ির বাইরে বের করা হয়নি তাকে। বাসার ভেতরেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ২৪ লাখ ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়। তবে বাসার ভেতরে থাকা টাকার লোহার ভল্ট এখনো ভাঙা যায়নি।

এর আগে রাজধানীর মতিঝিল ফকিরাপুল এলাকায় তার মালিকাধীন ‘ইয়ংমেনস ফকিরেরপুল’ ক্লাবের ক্যাসিনোতে র‌্যাব অভিযান চালায়। এসময় ক্যাসিনো থেকে ১৪২ জনকে আটকসহ, বিপুল পরিমাণ টাকা জব্দ করে র‌্যাব।


আরো সংবাদ




portugal golden visa
paykwik