১৭ অক্টোবর ২০১৯

শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস

ছাত্রলীগের সাবেক সভাপতি রেজোয়ানুল হক শোভন ও কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক হাসান আল মামুন - সংগৃহীত

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বিভিন্ন অনিয়মের অভিযোগে সরিয়ে দেয়ার পর তাদের নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ঠিক এমন সময় ছাত্রলীগের সাবেক সভাপতি রেজোয়ানুল হক শোভনকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা হাসান আল মামুন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাসান আল মামুন। কোটা সংস্কার আন্দোলনের নেতাকর্মীদের সাথে ছাত্রলীগের বৈরী সম্পর্ক থাকা সত্ত্বেও শোভনের প্রশংসা করেছেন মামুন। ইতোমধ্যে তার সেই স্ট্যাটাসটি বেশ ভাইরাল হয়েছে।

পাঠকদের জন্য হাসান আল মামুনের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘শোভন, রাব্বানী ভাইদের কমিটি হওয়ার আগের ঘটনা, কমিটিতে শোভন ভাই আসবে এমন গুঞ্জন চলছিলো। শোভন ভাই নতুন করে হলে উঠলেন ৩১৩ নাম্বার রুমে, আর আমি দীর্ঘদিন ধরে ৩১৪ নাম্বার রুমে থাকি। তখন আমার মাস্টার্স রানিং। শোভন ভাইয়ের একজন কর্মী গিয়ে শোভন ভাইকে বললো ভাই, কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক মামুন তো আপনার পাশের রুমে থাকে। আপনি বললে ওকে আর হলে আসতে দিবো না!

শোভন ভাইয়ের উত্তর, মুহসিন হল কি তোর/ তোমার বাপের? মামুন এই হলের শিক্ষার্থী, সে অবশ্যই হলে আসবে এবং রুমে থাকবে।

কথাটা আমার কানে আসার পর থেকে শ্রদ্ধা থেকে কোনোদিন উনার চোখের দিকে তাকাইনি। আমি ব্যক্তি শোভন ভাইকে শ্রদ্ধা করি এবং ভালোবাসি, ছাত্রলীগের সভাপতি হিসেবে না। ভালো থাকুন ভাই।

এটা কোনো রাজনৈতিক পোস্ট না, দয়া করে এখানে কেউ রাজনীতি খুঁজতে আসবেন না।’


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa