২০ অক্টোবর ২০১৯

মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়, শোভনকে জারিন

ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সাথে জারিন দিয়া - ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে মারামারির ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার হয়েছিলেন ছাত্রলীগ নেত্রী জারিন দিয়া। ওই ঘটনার পর ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর সুস্থ হওয়ার পর থেকে জারিন বিভিন্ন সময়ে সদ্য সাবেক ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে নানা সময়ে ক্ষোভ ও নানা তথ্য প্রকাশ করেছেন। তবে বেশ কিছু দিন চুপ থাকার পর আবার মুখ খুলেছেন তিনি। এবার আর ক্ষোভ প্রকাশ করেননি। বরং ছাত্রলীগের শীর্ষ নেতার পদ হারানোর পর দুর্দিনে শোভনের পাশে থাকতে চাইছেন জারিন দিয়া।

শোভন-রাব্বানী পদ হারানোর পর রোববার বিকেলে জারিন দিয়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘পাহাড়ের ওপর দাঁড়িয়ে আকাশটাকে যতটা কাছে মনে হয় আকাশ ততটা কাছে নয়, ঠিক তেমনি কোন মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়! শত্রু মনে করে যাদের সরিয়ে দিয়েছেন তাদেরকেই আপনি পাশে পাবেন। আশা করি ভুল থেকেই ভালো কিছু হবে। আপনার সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে পাশে ডাইকেন।

ভালো থাকবেন শোভন ভাই।’


আরো সংবাদ




portugal golden visa
paykwik