১৫ অক্টোবর ২০১৯

জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই : জিএম কাদের

জাতীয় পার্টির মধ্যে কোনো বিভেদ নেই উল্লেখ করে পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, অধিকার ও দাবি আদায়ে সংগঠনের শক্তি বাড়ানোর কোন বিবল্প নেই।

সোমবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় শ্রমিক পার্টির নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, ন্যায্য অধিকার আদায়ে জাতীয় পার্টি সব সময় শ্রমিকদের পাশে থাকবে। জাতীয় পার্টিই বাংলাদেশে একমাত্র শ্রমিকবান্ধব রাজনৈতিক শক্তি। দলকে আরো শক্তিশালী করতে তিনি জাতীয় শ্রমিক পার্টির নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন।

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিপনের উপস্থাপনায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়াম্যান আহসান আদেলুর রহমান এমপি ও সংগঠনের সহ সভাপতি ফজলে এলাহী সোহাগ।

এসময় ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ হেলাল উদ্দিন, মঞ্জুরুল হক, এম.এ. রাজ্জাক খান, কাজী আবুল খায়ের, ফজলুল হক, কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum