১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই : জিএম কাদের

- ছবি : নয়া দিগন্ত

জাতীয় পার্টির মধ্যে কোনো বিভেদ নেই উল্লেখ করে পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, অধিকার ও দাবি আদায়ে সংগঠনের শক্তি বাড়ানোর কোন বিবল্প নেই।

সোমবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় শ্রমিক পার্টির নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, ন্যায্য অধিকার আদায়ে জাতীয় পার্টি সব সময় শ্রমিকদের পাশে থাকবে। জাতীয় পার্টিই বাংলাদেশে একমাত্র শ্রমিকবান্ধব রাজনৈতিক শক্তি। দলকে আরো শক্তিশালী করতে তিনি জাতীয় শ্রমিক পার্টির নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন।

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিপনের উপস্থাপনায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়াম্যান আহসান আদেলুর রহমান এমপি ও সংগঠনের সহ সভাপতি ফজলে এলাহী সোহাগ।

এসময় ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ হেলাল উদ্দিন, মঞ্জুরুল হক, এম.এ. রাজ্জাক খান, কাজী আবুল খায়ের, ফজলুল হক, কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল