২৬ জানুয়ারি ২০২০

নিয়মতান্ত্রিক রাজনীতির পথে হাঁটতে বিএনপির প্রতি তথ্যমন্ত্রীর আহ্বান

-

বিএনপিকে ভবিষ্যতে দানবীয় রূপ ধারণ করার পরিকল্পনা না করার জন্য আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নিয়মতান্ত্রিকভাবে রাজনীতির পথে হাঁটুন, সেটিই সবার জন্য শুভ হবে এবং জনগণের জন্যও শুভ হবে।

তিনি আজ বৃহস্পতিবার মন্ত্রণালয়ে তার অফিস কক্ষে সাংবাদিকদের প্রেস ব্রিফিংকালে এ কথা বলেন।

বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের মানববন্ধন নয়, দানববন্ধন করতে হবে- এই হুমকির জবাবে মন্ত্রী বলেন, এই হুমকি অশুভ কোনো কিছুর ইঙ্গিত দিচ্ছে। কারণ বিএনপি অতীতেও দানবীয় রূপ ধারণ করেছিল। শতশত মানুষ তারা আগুনে পুড়িয়ে মেরেছে। সরকারি সম্পত্তি, বাস, ট্রেন, লঞ্চে আগুন দিয়েছে। তাই বিএনপির কাছে আমার আহ্বান তারা যেন নিয়মতান্ত্রিকভাবে রাজনীতির পথে হাঁটেন।


আরো সংবাদ

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৫৫৫৭)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৭৯৯)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯১৬৫)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৮১৪৩)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬২৬২)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (৫৭৩৬)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫৬৪৫)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৫৫)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৫০৭০)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৯২০)