১৬ সেপ্টেম্বর ২০১৯

ছাত্রদলের সম্মেলন : বিতরণ করা হচ্ছে ছবিযুক্ত ভোটার কার্ড

আইডি কার্ড সংগ্রহ করছেন ভোটাররা - ছবি : নয়া দিগন্ত

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ছাত্রদলের ষষ্ঠ জাতীয় সম্মেলন উপলক্ষে বিতরণ করা হচ্ছে কাউন্সিলর কার্ড।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় সংশ্লিষ্ট নেতারা ছবিযুক্ত ভোটার কার্ড বিতরণ করেন। উপস্থিত রয়েছেন বিএনপির কেন্দ্রীয় ও ছাত্রদলের কাউন্সিলের দায়িত্বপ্রাপ্ত নেতা খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, কামরুজ্জামান রতন, সুলতান সালাউদ্দিন টুকু, হাবিবুর রশিদ হাবিব, রাজীব আহসান, আকরামুল হাসান প্রমুখ।

সারাদেশের বিভিন্ন জেলা ও মহানগর শাখার কাউন্সিলররা স্বশরীরে এসে তাদের ভোটার কার্ড সংগ্রহ করছেন।

আগামী শনিবার ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নেতা নির্বাচিত করা হবে। সারা দেশে মোট ১১৭টি সাংগঠনিক শাখার শীর্ষ পাঁচজন নেতা ভোটাধিকার প্রয়োগ করবেন। তবে নানা কারণে কিছু ভোটার অনুপস্থিত থাকবেন বলে জানিয়েছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

দেখুন:

আরো সংবাদ

স্ত্রীর স্বীকৃতি না দেয়ায় ‘স্বামী’র বিরুদ্ধে ধর্ষণ মামলা আর কত বছর খেললে বাংলাদেশ আত্মবিশ্বাস ফিরে পাবে? এরশাদের আসনে জাপাকে সমর্থন দিয়ে আ’লীগ প্রার্থী রাজুর প্রার্থীতা প্রত্যাহার জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই : জিএম কাদের অস্থির মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? হত্যা মামলার এজাহার পাল্টে দেয়ার অভিযোগে ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : জিএম সিরাজ দুর্নীতি এখন রাষ্ট্র প্রশাসনের স্বাভাবিক নিয়মে পরিণত হয়েছে : ওয়ার্কার্স পার্টি  ‘পিএসসি- ২০১৯’ দেশের স্বার্থবিরোধী : জাতীয় কমিটি মেট্রোরেলের নিরাপত্তায় বিশেষ পুলিশ ইউনিট গঠনে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ চ্যাম্পিয়ন খেলোয়াড় কখনোই বাতিল করা যায় না : রিকি পন্টিং

সকল