১৬ সেপ্টেম্বর ২০১৯

মহিলা দলের নেত্রী রাজিয়া আলীম গ্রেফতার

মহিলা দলের নেত্রী রাজিয়া আলীম গ্রেফতার - ছবি : সংগৃহীত

জাতীয়তাবাদী মহিলা দল ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলীমকে গ্রেফতার করেছে বংশাল থানা পুলিশ। বুধবার বেলা আড়াইটার দিকে পুরান ঢাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে জানান, বেলা আড়াইটার দিকে পুরান ঢাকার নয়াবাজারস্থ বাগডাসা লেনের বাসা থেকে রাজিয়া আলীমকে গ্রেফতার করা হয় বলে তার মেয়ে অ্যাডভোকেট রাশেদা আলীম ঐশি জানিয়েছেন।


আরো সংবাদ

এরশাদের আসনে জাপাকে সমর্থন দিয়ে আ’লীগ প্রার্থী রাজুর প্রার্থীতা প্রত্যাহার জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই : জিএম কাদের অস্থির মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? হত্যা মামলার এজাহার পাল্টে দেয়ার অভিযোগে ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : জিএম সিরাজ দুর্নীতি এখন রাষ্ট্র প্রশাসনের স্বাভাবিক নিয়মে পরিণত হয়েছে : ওয়ার্কার্স পার্টি  ‘পিএসসি- ২০১৯’ দেশের স্বার্থবিরোধী : জাতীয় কমিটি মেট্রোরেলের নিরাপত্তায় বিশেষ পুলিশ ইউনিট গঠনে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ চ্যাম্পিয়ন খেলোয়াড় কখনোই বাতিল করা যায় না : রিকি পন্টিং এখন আবার অঘোষিত বাকশাল তৈরি হয়ে গেছে : আ স ম রব ঢাবি সিনেট থেকে শোভনের পদত্যাগ

সকল