২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পর্দা কেলেঙ্কারির ঘটনা দেশবাসীকে বিস্মিত করেছে : ডা. ইরান

-

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বালিশ কাণ্ডের পর পর্দা কেলেঙ্কারির ঘটনা দেশবাসীকে বিস্মিত করেছে। তিনি বলেছেন, 'একটি বালিশ কাণ্ডের কথা শুনে আমরা আশ্চর্য হয়েছিলাম।একটি বালিশ নিচ তলা থেকে পাঁচ তলায় ওঠাতে নাকি ৫ থেকে ৬ হাজার টাকা খরচ হয়, এটি শুনেই আমরা আশ্চর্য হয়েছিলাম। এরপর আমাদেরকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে একটি পর্দার কেলেঙ্কারি, এটি দেশবাসীকে বিস্মিত করেছে। একটি পর্দার দাম নাকি ৩৭ লক্ষ টাকা হয়? একটি বইয়ের মূল্য ৪ লক্ষ টাকা।এভাবেই বাংলাদেশের জনগনের করের টাকা লুটপাট করা হচ্ছে।

মঙ্গলবার রাজধানীর মালিবাগে এনডিপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এনডিপির চেয়ারম্যান ক্বারী মোঃ আবু তাহেরের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন দলটির মহাসচিব শাহনেওয়াজ খান, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার,কে এম রকিবুল ইসলাম রিপন,এনপিপির যুগ্ম-মহাসচিব ফরিদ উদ্দিন প্রমুখ।

ডা. ইরান বলেন, 'আজকে এনডিপি যখন তাদের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে তখন বাংলাদেশ একটি দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এখানে দুর্নীতির এমনভাবে প্রতিযোগিতা চলছে- রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাষ্ট্রের সর্বোচ্চ জায়গা থেকে শুরু করে সর্বনিম্ন স্তর পর্যন্ত দুর্নীতি মহামারী রূপ নিয়েছে।’

তিনি বলেন, এই দুর্নীতির হাত থেকে দেশকে বাঁচাতে হলে আমাদের সর্বপ্রথম যে কাজটি করতে হবে সেটি হলো বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করা। বিএনপি-জামায়াত, লেবার পার্টি এনডিপি সহ- সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। কারণ বেগম খালেদা জিয়ার ভাগ্য এদেশের ১৬ কোটি মানুষের ভাগ্যের সাথে একাকার।


আরো সংবাদ



premium cement