film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

রংপুর-৩ আসন জাতীয় পার্টির কাছে খুবই গুরুত্বপূর্ণ : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের - ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) এমপি বলেছেন, পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রংপুর-৩ শূণ্য আসনটি জাতীয় পার্টির কাছে খুবই গুরুত্বপূর্ণ। আসনটি বরাবরই জাতীয় পার্টির ঘাঁটি। এ আসনে বিজয়ী হতেই আমরা নির্বাচন করবো। তাই নির্বাচনি তফসিল ঘোষণার আগেই আমরা একটি মনোনয়ন বোর্ড গঠন করেছি। তারাই যাচাই-বাছাই করে জাতীয় পার্টির প্রার্থী নির্ধারণ করবে। রোববার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যমকর্মীদের কাছে তিনি এসব কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী বিরোধী দলীয় নেতা নির্বাচন করবে জাতীয় পার্টি।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে দলের প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি বাস্তবায়ন করতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের যৌথ সভা অনুষ্ঠিত হয়। যৌথসভায় সভাপতিত্ব করেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি। তিনি বলেন, ৩১ আগস্ট সারাদেশের প্রতিটি থানা ও উপজেলায় হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানিতে কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাঙ্গা বলেন, রংপুর-৩ আসনটি জাতীয় পার্টির দূর্গ। তাই এই আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বিজয়ী হবেই।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, এস. এম. ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, আহসান আদিলুর রহমান, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, মোস্তাফিজুর রহমান নাঈম, হাজী নাসির উদ্দিন সরকার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম-দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, সম্পাদক হুমায়ুন খান, হাফেজ ক্বারী ইসারুহুল্লাহ আসিফ, গোলাম মোস্তফা, জাহাঙ্গীর আলম পাঠান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ জুলাই জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মৃত্যুবরণ করায় তার রংপুর-৩ সংসদীয় আসনটি ১৭ জুলাই শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করে সংসদ সচিবালয়। সংবিধান অনুযায়ী কোনও সংসদীয় আসন শূন্য ঘোষণা করা হলে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা রয়েছে।


আরো সংবাদ

সবার জন্য নিরাপদ পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে হবে : কৃষিমন্ত্রী দেশব্যাপী কঠোর কর্মসূচিতে রোগীদের ভোগান্তি হলে দায় কর্তৃপক্ষের ব্লগার হত্যা পরিকল্পনায় ৭ জনের বিরুদ্ধে চার্জ গঠন ঢাকায় কম্বোডিয়ার কিং সিহানুকের নামে সড়ক ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারির গাড়িবহরে হামলা এডিস মশা থেকে রক্ষায় সর্বাত্মক ব্যবস্থা নেয়া হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জে কালেক্টরেট সহকারী কর্মচারীদের ৩ দিনব্যাপী কর্মবিরতি রাজধানীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার সালমান শাহর অপমৃত্যুর মামলার প্রতিবেদন আদালতে খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১৮ মার্চ চতুর্থবারের মতো ডব্লিউএসআইএস পুরস্কার পেল বিএনএনআরসি

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat