১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

১৫ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা : সেতুমন্ত্রী

বাংলা‌দেশ আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের - নয়া দিগন্ত

বাংলা‌দেশ আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, ১৫ আগস্ট এবং ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। দুটি ঘটনাই ইতিহাসের জন্য কলঙ্কজনক। বৃহস্প‌তিবার বি‌কে‌লে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শোক দিবস উপলক্ষে আ‌য়ো‌জিত মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ৭৫-এর কনসপিরেন্সি কন্টিনিউ হয়েছে ২০০৪ সালের ২১ আগস্ট। যারা বাংলাদেশের স্বাধীনতা চায়নি, যারা স্বাধীনতার বিরোধিতা করেছেন, যারা বঙ্গবন্ধুকে হত্যার সঙ্গে জড়িত, তারাই ২১ আগস্ট হামলা করেছে। সেদিন অলৌকিকভাবে বেঁচে গেছেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় আসলে আমরা রক্তাক্ত মানুষের কান্নার আওয়াজ শুনি। সেদিন এই এলাকা মৃত্যুপুরীতে পরিণত হয়েছে।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপ‌তি‌ত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- শিশু ও ম‌হিলা বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দিরা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহিলা আওয়ামী লীগের সদস্য মেরিনা জাহান কবিতা, পারভিন জামান কল্পনা প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল