১৬ ডিসেম্বর ২০১৯

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা - ছবি : সংগৃহীত

বিএনপির সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। রুমিন ফারহানা নিজেই বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন।

রুমিন ফারহানা বলেন, ‘গত এক সপ্তাহ আগে আমার Rumeen Farhana নামের ফেসবুক আইডিটি হ্যাকড হয়েছে। আমি জানি না কে বা কারা এ কাজ করেছে। তিনি বলেন, আমার বর্তমান আইডি থেকে গত কয়েকদিন আগে সর্বশেষ দুটি টিভি টকশোর লিংক শেয়ার করেছি। এরপর থেকে আমি আর আইডিটির নিয়ন্ত্রণ নিতে পারছি না’।

আইডি হ্যাকড এর বিষয়টি নিয়ে নিউমার্কেট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে যান বিএনপির সংরক্ষিত নারী আসনের এই এমপি। তবে থানা কর্তৃপক্ষ জিডি রাখতে অপারগতা প্রকাশ করে এবং তার সাথের লোকজনদের সাথে খারাপ আচরণ করে থানা থেকে বের করে দেন বলে অভিযোগ করেন বিএনপির এই নেত্রী।

রুমিন আরও বলেন, ‘আমার নামে অন্তত বিশটি পেইজ ও আইডি চলছে। যার একটির নিয়ন্ত্রণও আমার কাছে নেই। আমার এমন সব বক্তব্য এসব পেইজে দেয়া হচ্ছে, যেসব বিষয় নিয়ে আমি কোন কথাই বলিনি।

তিনি জানান, বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার নিজের কোন ফেসবুক আইডি এখন আর নেই। তাই আমি জনগণকে আহ্বান জানাবো আমার নামে কোন ফেসবুক পেইজ থেকে কোন পোস্ট দেখে বিভ্রান্ত হবেন না।


আরো সংবাদ

বন্দুকযুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি নিহত চীন-বিরোধী জোট গড়তে তৎপর ভারত জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভ : দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠিচার্জ ব্যবসায় মন্দার পদধ্বনি মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik