২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা - ছবি : সংগৃহীত

বিএনপির সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। রুমিন ফারহানা নিজেই বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন।

রুমিন ফারহানা বলেন, ‘গত এক সপ্তাহ আগে আমার Rumeen Farhana নামের ফেসবুক আইডিটি হ্যাকড হয়েছে। আমি জানি না কে বা কারা এ কাজ করেছে। তিনি বলেন, আমার বর্তমান আইডি থেকে গত কয়েকদিন আগে সর্বশেষ দুটি টিভি টকশোর লিংক শেয়ার করেছি। এরপর থেকে আমি আর আইডিটির নিয়ন্ত্রণ নিতে পারছি না’।

আইডি হ্যাকড এর বিষয়টি নিয়ে নিউমার্কেট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে যান বিএনপির সংরক্ষিত নারী আসনের এই এমপি। তবে থানা কর্তৃপক্ষ জিডি রাখতে অপারগতা প্রকাশ করে এবং তার সাথের লোকজনদের সাথে খারাপ আচরণ করে থানা থেকে বের করে দেন বলে অভিযোগ করেন বিএনপির এই নেত্রী।

রুমিন আরও বলেন, ‘আমার নামে অন্তত বিশটি পেইজ ও আইডি চলছে। যার একটির নিয়ন্ত্রণও আমার কাছে নেই। আমার এমন সব বক্তব্য এসব পেইজে দেয়া হচ্ছে, যেসব বিষয় নিয়ে আমি কোন কথাই বলিনি।

তিনি জানান, বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার নিজের কোন ফেসবুক আইডি এখন আর নেই। তাই আমি জনগণকে আহ্বান জানাবো আমার নামে কোন ফেসবুক পেইজ থেকে কোন পোস্ট দেখে বিভ্রান্ত হবেন না।


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল