১৬ ডিসেম্বর ২০১৯

মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ

মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ - ছবি : সংগৃহীত

বিভিন্ন দেশের কূটনীতিক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল মঈন খানের বাসায় মিলিত হয়েছিলেন। পরে নৈশভোজে অংশ নিয়েছেন। মঙ্গলবার রাতে কূটনীতিক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা এই নৈশভোজে অংশ নেন। বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এই তথ্য জানান।

শায়রুল কবির খান বলেন, মঈন খানের গুলশানের বাসায় বিভিন্ন দেশের কূটনীতিকেরা ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। সেখানে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীও অংশ নেন। শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তারা নৈশভোজও করেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ঈদের পরে কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময় ও নৈশভোজে অংশ নিতেন। ২০১৮ সাল থেকে দুর্নীতির মামলায় তিনি সাজা খাটছেন। তিনি কারাগারে যাওয়ার পর দলের স্থায়ী কমিটির নেতা মঈন খান কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময়ের প্রথাটি চালু রেখেছেন।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik