১৭ আগস্ট ২০১৯

মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ

মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ - ছবি : সংগৃহীত

বিভিন্ন দেশের কূটনীতিক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল মঈন খানের বাসায় মিলিত হয়েছিলেন। পরে নৈশভোজে অংশ নিয়েছেন। মঙ্গলবার রাতে কূটনীতিক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা এই নৈশভোজে অংশ নেন। বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এই তথ্য জানান।

শায়রুল কবির খান বলেন, মঈন খানের গুলশানের বাসায় বিভিন্ন দেশের কূটনীতিকেরা ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। সেখানে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীও অংশ নেন। শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তারা নৈশভোজও করেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ঈদের পরে কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময় ও নৈশভোজে অংশ নিতেন। ২০১৮ সাল থেকে দুর্নীতির মামলায় তিনি সাজা খাটছেন। তিনি কারাগারে যাওয়ার পর দলের স্থায়ী কমিটির নেতা মঈন খান কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময়ের প্রথাটি চালু রেখেছেন।


আরো সংবাদ

ভুলের চোরাবালিতে আটকে আছে বিএনপি : সেতুমন্ত্রী প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু : আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড? বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের গভীর তদন্তে শক্তিশালী কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর মানুষ কবে নিরাপদে জীবন যাপনের অধিকার পাবে : ড. কামাল যোগী সরকারের দ্বারস্থ ভারতের সবচেয়ে লম্বা মানুষ কাশ্মির সীমান্তে পাকিস্তানি সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত ময়নার সেই মেশিনটিও আগুনে কয়লা রাশিয়ায় পাইলট যেভাবে বিমানটিকে ভুট্টা ক্ষেতে নামালেন কাশ্মির নিয়ে বৈঠক : যে কারণে বিবৃতি দিতে পারেনি নিরাপত্তা পরিষদ ইটভাটার অবৈধ বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে নৈশপ্রহরীর মৃত্যু ফুপুর বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল




bedava internet