২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডেঙ্গু প্রতিরোধে কর্মসূচী অব্যাহত রাখতে নেতাকর্মীদের প্রতি জামায়াতের আহ্বান

-

এডিস মশা ধ্বংস ও ডেঙ্গুজ্বর প্রতিরোধের লক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে গত ১ আগস্ট থেকে ৮ আগস্ট পর্যন্ত যে কর্মসূচি ঘোষণা করা হয়েছিল তা অব্যাহত রাখার জন্য দেশবাসী বিশেষ করে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীসহ গোটা জনশক্তির প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান। বৃহস্পতিবার এক বিবৃতিতে এই আহ্বান জানান তিনি।

বিবৃতিতে তিনি বলেন, এডিস মশার কামড়ের কারণে সৃষ্ট ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমেই বাড়ছে। ফলে দেশে এক ভয়াবহ অবস্থা সৃষ্টি হয়েছে। এ পর্যন্ত সারা দেশে প্রায় ৩২ হাজার মানুষ ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে এবং প্রায় একশত লোক ইন্তেকাল করেছেন। প্রতিদিনই গড়ে প্রায় আড়াই হাজারের মত রোগী হাসপাতালে ভর্তি হচ্ছেন। সারাদেশে যত লোক ডেঙ্গুজ্বরে আক্রান্ত হচ্ছে তার সব খবর মিডিয়ায় প্রকাশ না হওয়ার কারণে সঠিক তথ্য কেউই জানতে পারছেন না।

বর্তমান সংকটজনক অবস্থা বিবেচনা করে পরিস্থিতি সহনশীল মাত্রায় না আসা পর্যন্ত এডিস মশা ধ্বংস ও ডেঙ্গুজ্বর প্রতিরোধে আরও জনসচেতনতা বৃদ্ধির জন্য কর্মসূচি অব্যাহত রাখার লক্ষ্যে দেশবাসী বিশেষ করে জামায়াতে ইসলামীর সকল স্তরের জনশক্তির প্রতি আহ্বান জানান তিনি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল