২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে: আমীর খসরু

ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে: আমীর খসরু - ছবি : সংগৃহীত

বাংলাদেশে ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জিয়া পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি' শীর্ষক এ সভা হয়।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশে ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে। এই কি বিতর্কিত করার বিষয়? এটা কি বাংলাদেশ ও বর্হিবিশ্বের মানুষ জানে না?

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে জেলে নিয়ে, মানুষের অধিকার ও বাক স্বাধীনতা কেড়ে ক্ষমতাসীনরা মনে করেছিল, তারা দেশ পরিচালনা করবে। কিন্তু দেশ তো চলছে না। আর আজকে যখন দেশ চলছে না, তখন গুজব ও বিরোধী দলের ষড়যন্ত্রের বাহানা কথা বলা হচ্ছে।

আজকে বাংলাদেশের কোনো আইনের শাসন নেই মন্তব্য করে খসরু বলেন, একটি দেশের প্রধান বিচারপতিকে জোর করে চাকরিচুত্য করা হয়েছে। এটা নিয়ে কোনো বিতর্ক আছে?

জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় আবদুস সালাম মিলনায়তনে এই সভা হয়। সংগঠনের চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অধ্যাপক ডাঃ আব্দুল কুদ্দুস, ড. এমতাজ হোসেন, জিয়া পরিষদের সিনিয়র যুগ্ম মহাসচিব আব্দুল্লাহিল মাসুদ, অধ্যাপক আবুল কালাম আজাদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল