২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডাঃ দিপু মনির স্বামীর সুস্থতা কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল

- ছবি : নয়া দিগন্ত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী ড. তৌফিক নেওয়াজের সুস্থতা কামনা করে রোববার দুপুর ২ ( বাদ জোহর ) টায় গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় পবিত্র কোরআনের খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ।

গত বৃহস্পতিবার রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে নেন। তিনি কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করে বলে জানা যায়। বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন ।

ড. দীপু মনির স্বামী ড. তৌফিক নেওয়াজের রোগমুক্তি কামনা করে গুলিস্থান মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় কোরআনের হাফেজ ও এতিম শিশুরা পবিত্র কোরআনের খতম ও দোয়া করেন। দোয়া পরিচালনা করেন, গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মুফতি মুজ্জামিল । 

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন শিকদার। অনুষ্ঠান শেষে এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয় ।


আরো সংবাদ



premium cement