১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রদলের কোনো শাখা কমিটি গঠন করা যাবে না

-

মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের পর জাতীয়তাবাদী ছাত্রদলের কোনো শাখা কমিটি গঠন করা যাবে না বলে জানিয়েছে বিএনপি।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ বিলুপ্ত হওয়ার পর থেকে ছাত্রদলের বিভিন্ন মহানগর ও জেলা কমিটি থানা ও থানা মর্যাদার ইউনিটসমূহের কমিটি গঠন করছে বলে জানা গেছে। সুতরাং সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো হচ্ছে যে, গত ৩ জুন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ বিলুপ্ত হওয়ার পর থেকে ছাত্রদলের মহানগর ও জেলা কমিটি থানা ও থানা মর্যাদার কোনো কমিটি গঠন করে থাকলে তা কার্যকর বলে গণ্য হবে না।

এদিকে ছাত্রদলের নতুন কমিটি গঠন নিয়ে যে জটিলতা তৈরি হয়েছে তা আরো জটিলতর হচ্ছে। বাতিল হওয়া কমিটির বিক্ষুব্ধ ছাত্রদল নেতারা আগামীকাল আবারো সকাল এগারোটায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যাবেন বলে জানিয়েছেন। তাদের দাবি আদায় না হলে নতুন কাউন্সিল করতে দিবেন না। এমনকি দ্রুত সময়ের মধ্যে একটি স্বল্প মেয়াদী আহ্বায়ক কমিটি গঠনের দাবিও জানান তারা।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল