২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উল্লাপাড়ায় রেল দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনায় জামায়াতের শোক

-

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় সোমবার সন্ধ্যায় সলপ রেল স্টেশনের কাছে অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় চলন্ত রেল গাড়ির ধাক্কায় মাইক্রোবাসের যাত্রী বর-কনেসহ ১১ জন নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। দলটির আমীর মকবুল আহমাদ মঙ্ঙ্গলবার এক বিবৃতিতে এ শোক জানান। 

শোক বানীতে জামায়াতের আমীর বলেন, রেল ক্রসিংটি অরক্ষিত থাকার কারণেই এ দুর্ঘটনাটি ঘটেছে। রেল ক্রসিংটি অরক্ষিত থাকল কিভাবে? তা অবশ্যই তদন্ত করে দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান এবং নিহতদের পরিবার-পরিজনদের উপযুক্ত ক্ষতিপূরণ দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

রেল ক্রসিংটির নিরাপত্তার ব্যাপারে আশু পদক্ষেপ গ্রহণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাদের পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। ”

মাওলানা রফিকুল ইসলাম খানের বিবৃতি

উল্লাপাড়ার সলপ রেল স্টেশনের নিকটে অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় চলন্ত রেল গাড়ির ধাক্কায় মাইক্রোবাসের যাত্রী বর-কনেসহ ১১ জন বরযাত্রী নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেকারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান। পৃথক এক বিবৃতিতে তিনি বলেন, ‘সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় চলন্ত রেল গাড়ির ধাক্কায় মাইক্রোবাসের যাত্রী বর-কনেসহ ১১ জন বর যাত্রী নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় আমি গভীরভাবে শোক প্রকাশ করছি। এ দুর্ঘটনার কারণ তদন্ত করে এজন্য দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান এবং নিহতদের পরিবার-পরিজনদের উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান ও রেল ক্রসিং-এর নিরাপত্তার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। একইসাথে নিহতদের রূহের মাগফিরাত এবং তাদের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement