১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গ্যা‌সের মূল্যবৃ‌দ্ধির পিছ‌নে যৌ‌ক্তিক কারণ আছে : সেতুমন্ত্রী

-

গ্যা‌সের মূল্যবৃ‌দ্ধির পিছ‌নে যৌ‌ক্তিক কিছু কারণ আছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

আজ মঙ্গলবার দুপু‌রে বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান মে‌ডি‌কেল বিশ্ববিদ্যাল‌য়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখ‌তে এসে গ্যা‌সের মূল্য বৃদ্ধির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী ব‌লেন, মূল্য বৃদ্ধির পেছনে বেশকিছু যৌক্তিক কারণ রয়েছে। এ নিয়ে যদি বিরোধী দল হরতাল বিক্ষোভের ডাক দেন তাহলে আমার ধারণা তাতে জনগণের সাড়া তারা পাবেন না। কারণ দেশের মানুষ বাস্তবতা বুঝেন। যৌক্তিক কিছু কারণে গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে। বিষয়টি দেশের মানুষ সহজ ভাবে নিবেন। হরতালে জনগণের ভোগান্তি যাতে না হয় সে বিষয়ে আমরা সতর্ক থাকবো।

তি‌নি ব‌লেন, নেত্রী আমাকে এটিএম শামসুজ্জামানের খোঁজখবর নিতে বলেছেন। আমি তাকে দেখতে আসলাম। আর্থিক সহায়তা এ পর্যন্ত দেয়া হয়েছে। এরপরও যদি প্রয়োজন হয় তাহলে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সবধরনের সহযোগিতা বিশেষ করে আর্থিক সহযোগিতা আমরা দিব।

ওবায়দুল কাদের ব‌লেন, চিকিৎসকরা তাকে আন্তরিক ভাবে দেখছেন। চিকিৎসকরা তার বিষয়ে সিরিয়াস।

বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য হওয়ার বিষয়ে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এ বিষয়ে নতুন কোনো সিদ্ধান্ত আমাদের নেই। আমাদের অবস্থান পরিষ্কার। আমাদের পূর্বের সিদ্ধান্ত বহাল থাকবে।


আরো সংবাদ



premium cement