২১ জুলাই ২০১৯

বরগুনার হত্যাকাণ্ড রাজনৈতিক নয় : ওবায়দুল কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বরগুনার হত্যাকাণ্ডের ঘটনা রাজনৈতিক নয়, এটা পারিবারিক বিষয়।

আজ বৃহস্পতিবার নিজ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘সমসাময়িক রাজনৈতিক প্রসঙ্গ’ নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আমি স্থানীয় পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কথা বলে যতটুকু বুঝতে পেরেছি, এটি প্রেমঘটিত ও পারিবারিক বিষয়। এটা রাজনৈতিক বিষয় নয়।’

বরগুনা সরকারি কলেজের সামনে গতকাল বুধবার সকালে প্রকাশ্যে স্ত্রীর সামনে তার স্বামী নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যা করেছে দুই সন্ত্রাসী। নববধূ ও এক যুবক বাধা দিয়ে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে পারেননি। এই হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এ ঘটনাকে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু রাজনৈতিক হত্যাকাণ্ড হিসেবে উল্লেখ করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি রাজনৈতিক স্ট্যাটাসের কারণে খুন হয়েছেন রিফাত শরীফ।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, ‘এটি অত্যন্ত মর্মান্তিক ও বেদনাদায়ক ঘটনা। কতটা অ্যারোগেন্ট হলে প্রকাশ্যে এভাবে একটা মানুষকে কুপিয়ে হত্যা করতে পারে। এটি সামাজিক অস্থিরতার কারণে হয়েছে।’

সেতুমন্ত্রী আরো বলেন, ‘প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন, কোনোভাবেই যেন হত্যাকারীরা রক্ষা না পায়। এরই মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’ এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi