১৮ আগস্ট ২০১৯

‌বিএন‌পি‌কে অভিনন্দন জানা‌লেন হাছান মাহমুদ

-

বগুড়া-৬ আস‌নে উপ-নির্বাচনে জয় লাভ করায় বিএন‌পি‌কে অভিনন্দন জা‌নি‌য়ে‌ছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ মঙ্গলবার বি‌কে‌লে রাজধানীতে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আ‌য়ো‌জিত বঙ্গবন্ধুর জন্মশতবা‌র্ষিকী উদযাপন ক‌মি‌টির প্রস্তু‌তি সভায় সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবা‌বে তি‌নি এ অভিনন্দন জানান।

তথ্যমন্ত্রী ব‌লেন, নির্বাচনে বিএন‌পি নির্বাচিত হওয়ায় এটাই প্রমা‌ণিত হয় যে, তারা নির্বাচন যে সুষ্ঠু হয়‌নি ব‌লে, এখন আর তার কোনো সু‌যোগ নেই। আগের নির্বাচন যেমন সুষ্ঠু হ‌য়ে‌ছে‌ এই নির্বাচনও তেমনি সুষ্ঠু হ‌য়ে‌ছে ব‌লে বিএন‌পি জয়লাভ কর‌তে পে‌রে‌ছে। ইভিএমে যে সুষ্ঠু ও নির‌পেক্ষ নির্বাচন হয় তাও প্রমা‌ণিত হ‌য়ে‌ছে।

এই‌ সরকা‌রের‌ আম‌লে অতী‌তের সব নির্বাচনও সুষ্ঠু হ‌য়ে‌ছে বলে দাবি করেন তিনি।

‌বি‌দেশী চ্যা‌নে‌লে বিজ্ঞাপনে জুলাই থে‌কেই ব্যবস্থা
‌বি‌দেশী চ্যা‌নে‌লে বিজ্ঞাপ‌নের বিষ‌য়ে সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবা‌বে হাছান মাহমুদ ব‌লেন, বি‌দেশী চ্যা‌নে‌লে বিজ্ঞাপ‌নের বিষ‌য়ে ২০০৬ সা‌লে এক‌টি আইন প্রণয়ন করা হ‌য়ে‌ছে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা সেই আইন বাস্তবায়‌নের জন্য নি‌র্দেশ দি‌য়ে‌ছেন। আগামী প‌হেলা জুলাই থে‌কে তার বাস্তবায়ন শুরু হ‌বে।

তি‌নি ব‌লেন, দে‌শে ভার‌তের চ্যা‌নেল প্রচার বন্ধ নয়, আমরা আইনের প্রয়োগ কর‌বো।

ভার‌তে বি‌টি‌ভি সম্প্রচারের প্রক্রিয়া প্রায় শেষ
তথ্যমন্ত্রী ব‌লেন, ভার‌তে বি‌টি‌ভি সম্প্রচা‌রের সব আ‌য়োজন প্রায় শেষ পর্যায়ে। এরই ম‌ধ্যে টেক‌নিক্যাল এক‌টি টিম ভার‌তে আছেন। তারা সেখা‌নে ২৭ জুন পর্যন্ত থাক‌বেন। সম্প্রচা‌রের বিষয়‌টি জুলাই মা‌সে চূড়ান্ত করা হ‌বে।

সভায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সা‌বেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মু‌হিত, কৃ‌ষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, বিজ্ঞান ও প্রযু‌ক্তি মন্ত্রী ইয়া‌ফেস উসমানসহ ক‌মি‌টির অন্য সদস্যরা উপ‌স্থিত ছি‌লেন।


আরো সংবাদ




bedava internet