১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ছেলের ইটের আঘাতে বাবা খুন

ছেলের ইটের আঘাতে বাবা খুন - সংগৃহীত

চাদঁপুরে মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে উপাদী গ্রামে গত ১৯ জুন দুপুরে ছেলে মোঃ হোসেন (২১) এর ইটের আঘাতে বাবা দুদু গাজী (৬০) খুন হয়েছে।

নিহতের মেয়ে তানিয়া জানান, ঘটনার সময়ে আমি গোসল করতে পুকুরে গিয়েছিলাম। ডাক-চিৎকার শুনতে পেয়ে এসে দেখি বাবা রক্তাক্ত অবস্থায় উঠানে পড়ে আছে। এ সময় আমার ভাই আমাকে দেখে দৌড়ে পালিয়ে যায়। বাবার এই অবস্থায় আমার ডাক চিৎকারে বাড়ির আশে পাশের লোকজন এসে বাবাকে মতলব সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহতের আরেক মেয়ে সীমা বলেন, আমার ভাইয়ের মানসিক সমস্যা রয়েছে। সেই আমার বাবাকে ইট দিয়ে আঘাত করে মেরে ফেলেছে।
সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব বলেন, প্রাথমিক সুরতহাল তৈরি করা হয়েছে, এখন লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল