২৪ জানুয়ারি ২০২০

বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান মামুন গ্রেফতার

হাসান মামুন - সংগৃহীত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি ছাত্রনেতা হাসান মামুনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার রাত ১১ টা ২০ মিনিটে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পরিবারের একজন সদস্য।
তবে তাকে গ্রেফতারের পর কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা কেউ তাৎক্ষণিকভাবে বলতে পারেননি।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিষয়টি নিশ্চিত করে বলেন, অবিলম্বে হাসান মামুনকে জনসম্মুখে হাজির করার জোর দাবি করছি। তার কোনো কিছু হলে সব দায় সরকারের ওপর বর্তাবে।


আরো সংবাদ

৪০০ কেজির মাছটি বিক্রি হলো ৬৩ হাজারে গুলি খাবো, মারা যাবো তারপরও পিছপা হবো না : ইশরাক হোসেন বিএনপির বিজয় ঠেকাতে ষড়যন্ত্র করছে আ’লীগ : ফখরুল আন্তর্জাতিক আদালতের নির্দেশ মানতে মিয়ানমারের প্রতি আহ্বান জামায়াতের ইমিগ্রেশন আইন সহজ করছে ব্রিটেন : বাংলাদেশীরাও আবেদন করতে পারবেন খেতে গিয়ে গলায় বিঁধল আড়াই ইঞ্চি লম্বা সূচ! তারপর... নিউজিল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে সিরিজ শুরু ভারতের ছাগলের মুখ মানুষের মতো দেখেই গ্রামবাসীদের পূজা (ভিডিও) খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বিশেষ আবেদনের কথা ভাবছে পরিবার  প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা মধ্যপ্রাচ্যের শান্তি পরিকল্পনা প্রকাশ করবেন ট্রাম্প

সকল