২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিয়ের স্টেজ ভেঙ্গে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখপ্রকাশ

-

বিয়ের স্টেজ ভেঙ্গে পড়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির বেশ কয়েকজন নেতা আহত হওয়ার ঘটনায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে ইভেন্টের আয়োজক কর্তৃপক্ষ। একইসঙ্গে আমন্ত্রিত অতিথি ও ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা কর্তৃপক্ষের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন ‘দি স্বারথী’ ইভেন্টের কো-অর্ডিনেটর এসএম শোয়েব খান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

আয়োজকরা সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, গত শুক্রবার রাত ৯টার দিকের ঐ অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার জন্য আমরা ক্ষমা প্রার্থনা করছি। এই ঘটনায় বসুন্ধরা কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের কোনো দায় নেই। এটি একটি দুর্ঘটনা, এই ধরণের পরিস্থিতির জন্য আমরা বিব্রত। প্রকৃতপক্ষে, বিয়ের মঞ্চে অতিথিদের সঙ্গে নেতাকর্মীদের ছবি তোলার সময় অনেক লোক একসঙ্গে ওঠায় এ দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার

সকল