১৭ সেপ্টেম্বর ২০১৯

ডেন্টাল ইউনিটে দাঁতের চিকিৎসা খালেদা জিয়ার

ডেন্টাল ইউনিটে নেয়া হয়েছে খালেদা জিয়াকে - ছবি : নয়া দিগন্ত

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল ইউনিটে দাঁতের চিকিৎসা দেয়া হয়েছে। এজন্য বেলা সোয়া  ১টার দিকে খালেদা জিয়াকে হাসপাতালে তার কেবিন থেকে সেখানে নেয়া হয়।

জানা গেছে, খালেদা জিয়ার মাড়ির নিচের দিকে একটি দাঁত ধারাল হয়ে পড়েছিল। এর সাথে ঘষা লেগে তার গালে আলসার হয়েছিল। অন্যান্য ওষুধে তা না কমায় এখন দাঁতের চিকিৎসার সুপারিশ করা হয়।

হাসপাতাল সূত্র জানিয়েছে, ওরাল অ্যান্ড ম্যাক্সিফেসিয়াল বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদা খাতুনের তত্ত্বাবধানে দাঁতটির ধারাল অংশটি সারানো হয়। 

পরে তাকে তার কেবিনে ফিরিয়ে আনা হয়।

 


আরো সংবাদ

রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে হাতিয়ায় ইলিশের জালে ২২ ভাসমান মহিষ রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ ভিসির ছেলের ফোনালাপের রেকর্ড শুনলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে : সাদ্দাম হোসেন জাফর উদ্দিন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ৪ সচিবকে সিনিয়র সচিব পদে পদোন্নতি কাফরুলে স্কুলভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যার চেষ্টা টঙ্গীতে প্রধানমন্ত্রীর জন্মোৎসবের বিলবোর্ড অপসারণ নিয়ে তোলপাড়

সকল