২৪ আগস্ট ২০১৯

হঠাৎ অসুস্থ রুহুল কবির রিজভী

রিজভীকে স্যালাইন দিয়ে রাখা হয়েছে - ছবি : নয়া দিগন্ত

হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গতকাল রোববার রাতে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তার আকস্মিকভাবে পেট ব্যাথা শুরু হয়। বমিও করেন তিনি। তাৎক্ষণিকভাবে কিছু ওষুধ সেবন করেন রিজভী। কিন্তু কোনো প্রতিকার না হওয়ায় তার চিকিৎসার জন্য যান দলের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো: রফিকুল ইসলাম। ইতিমধ্যে কয়েকজন সিনিয়র চিকিৎসকও রিজভীকে দেখে শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নিয়েছেন। এখনো নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে চিকিৎসা নিচ্ছেন রিজভী।

ডা: রফিকুল ইসলাম জানান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হঠাৎ করেই গত রোববার রাতে অসুস্থ হয়ে পড়েন। বমিও করেছেন। তাকে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। তবে গতকালের চেয়ে অনেকটা ভালো।

এই চিকিৎসক জানান, ১৯৮৪ সালে রিজভী স্বৈরাচার বিরোধী আন্দোলনে গুলিতে আহত হয়েছেন। তার পেটে গুলি লেগেছিল। সেই ক্ষত চিহ্ন এখনো বয়ে বেড়াচ্ছেন তিনি।

উল্লেখ্য, গত বছরের ২৮ জানুয়ারি থেকে প্রায় দেড় বছরের বেশি সময় ধরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন রিজভী। সেখানে থেকেই দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে অসংখ্য বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন তিনি। রাজনৈতিক নানা ইস্যুতে দলীয় প্রতিক্রিয়া জানাচ্ছেন সংবাদ সম্মেলনের মাধ্যমে।


আরো সংবাদ




mp3 indir bedava internet