১৭ জুন ২০১৯

কামারুজ্জামান ও কাদের মোল্লা খাঁটি দেশপ্রেমিক ছিলেন : ইরান

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বিএনপির সাথে জোটে না থাকলে বাংলাদেশ জামায়াতে ইসলামীর শীর্ষ নেতাদের ফাঁসি হতো না। শহীদ কামারুজ্জামান ও কাদের মোল্লাকে আমি ব্যক্তিগতভাবে চিনি। এক এগারোতে তাদের সকল আন্দোলন সংগ্রামে পাশে পেয়েছি। তারা খাঁটি দেশপ্রেমিক ছিলেন।

২৬ এপ্রিল (রোববার) রাজধানীর বিজয় নগরে হোটেল অর্নেটে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় লেবার পার্টি কতৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মোস্তাফিজুর রহমান ইরান বলেন, আমি আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর নিঃর্শত মুক্তি চাই এবং শহীদ মতিউর রহমান নিজামী ও আব্দুল কাদের মোল্লাসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করি।

তিনি বলেন, বাংলাদেশের এমন গ্রাম নেই যেখানে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সংগঠন নেই।

লেবার পার্টির চেয়ারম্যান বলেন, আমাদের সাথে দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপি আছে, জামায়াতে ইসলামী আছে তারপরও কেন আন্দোলন করতে পারছি না সেটা বুঝে আসছে না।

তিনি বলেন, আমি ড. কামাল হোসেনের বিরোধী নই। তবে তাদের সাথে বিএনপির নির্বাচনী জোট ছিলো। নির্বাচন শেষ তাই এই জোটের কার্যকারিতাও শেষ। আমি বিএনপিকে আহ্বান করবো পরিক্ষিত রাজনৈতিক জোট ২০ দলকে শক্তিশালী করার মাধ্যমে রাজপথে কঠোর আন্দোলন কর্মসূচীর ঘোষণা দিন। ইনশাআল্লাহ সেই আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্র মুক্ত হবে, বেগম খালেদা জিয়া মুক্তি পাবে।

লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, খেলাফত মজলিসের আমীর মাওলানা ইসহাক, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ন্যাশনাল পিপলস পার্টি (এন.পি.পি) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, বিএনপি নেতা গোলাম মাওলা রনি প্রমুখ।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল