২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : মির্জা ফখরুল

শনিবার সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে নাগরিক ঐক্যের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল - নয়া দিগন্ত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার ক্ষমতায় এসেই একে একে রাষ্ট্রের সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে অত্যন্ত পরিকল্পিতভাবে ধ্বংস করেছে। তারা গণতন্ত্রের মা, গণতান্ত্রিক আন্দোলনের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে। তারা জানে বেগম খালেদা জিয়াকে আটকে না রাখলে এভাবে গণতন্ত্রকে হত্যা করে দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করা সম্ভব না।
শনিবার সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে নাগরিক ঐক্যের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমাদের জন্য সবচেয়ে ভালো সংবাদ এটা যে, সারাদেশের গণতন্ত্রমনা মানুষগুলো আজ একসাথে হচ্ছে। তিনি বলেন, আমার বিশ্বাস জনসম্পৃক্ত একটি ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে আমরা গণতন্ত্রকে পুনরুদ্ধার ও গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো ইনশাআল্লাহ।

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন- জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল, বিপ্লবী ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক প্রমুখ।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল