১৭ জুন ২০১৯

মুসলমানরা ঐক্যবদ্ধ থাকলে বাতিল শক্তি কথা বলার সাহস পাবে না : আল্লামা শফী

আল্লামা শাহ আহমদ শফী - ফাইল ছবি

হেফাজত ইসলাম বাংলাদেশের আমির, কওমী মাদরাসা শিক্ষা বোর্ড- বেফাক চেয়ারম্যান ও দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, রমজান মুসলিম উম্মাহকে যে ঐক্য ভ্রাতৃত্ব ও সহমর্মিতার শিক্ষা দেয় তার চর্চা থাকলে সমাজে হানাহানি থাকবে না। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। আমরা মানবতার কল্যাণে কাজ করব। মুসলমান একে অপরের ভাই। ভ্রাতৃত্বের বন্ধনে ঐক্যবদ্ধ থাকলে কোনো বাতিল শক্তি কথা বলার সাহস পাবে না।
চট্টগ্রাম বায়েজিদ থানাধীন ওয়াজেদিয়া ওমর ফারুক আল ইসলামিয়া মাদরাসা ও মসজিদ অবৈধ দখলদারমুক্ত হওয়ায় এক শোকরানা দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ওমর ফারুক আল ইসলামিয়া মাদরাসার নতুন পরিচালক ও সেগুনবাগান তালিমুল কুরআন কমপ্লেক্সের চেয়ারম্যান মাওলানা হাফেজ মোহাম্মদ তৈয়বের সভাপতিত্বে মাহফিলে প্রধান আলোচক ছিলেন সাতকানিয়া লোহাগাড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ড. মাওলানা আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী। বক্তৃতা করেন, হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির, হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মুফতি শওকত বিন হানিফ, মাওলানা শামসুল হক জালালাবাদী, মুতাওয়াল্লির প্রতিনিধি মাওলানা তারেক ফায়সাল ও মোহাম্মদ মহিউদ্দিন প্রমুখ।
আল্লামা আহমদ শফী বলেন, আমরা মুসলমানরা ভাই ভাই। মুসলমানদের ঐক্যবদ্ধ থাকা দরকার। মুসলিম উম্মাহর ক্রান্তিলগ্নে মতানৈক্য ও হিংসাত্মক কর্মকাণ্ড কামনা করি না। তিনি ওমর ফারুক মাদরাসা ও মসজিদ অবৈধ দখলদারমুক্ত হওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে এলাকার জনসাধারণকে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার আহবান জানান। জুমার নামাজের পর আল্লামা শাহ আহমদ শফী দেশ জাতি ও মুসলিম উম্মাহর কল্যান কামনা এবং নিহত ছাত্র হাবিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল