১৯ সেপ্টেম্বর ২০১৯

নরেন্দ্র মোদিকে জামায়াতের অভিনন্দন

নরেন্দ্র মোদি ও মকবুল আহমাদ - ছবি: সংগৃহীত

ভারতের লোকসভা নির্বাচনে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট নিরঙ্কুশভাবে জয়লাভ করায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

দলের আমীর মকবুল আহমাদ আজ শুক্রবার এক বিবৃতিতে বলেন, ‘ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট বিজয় লাভ করায় আমি বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে এনডিএ জোটের নেতা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানাচ্ছি।

আমি আশা করি নরেন্দ্র মোদির সরকার ভারতকে উন্নতি ও সমৃদ্ধি পথে এগিয়ে নিয়ে যাবে এবং বাংলাদেশসহ প্রতিবেশি দেশগুলোর সাথে সুসম্পর্ক আরো দৃঢ় করবে। বিশেষ করে বাংলাদেশের সাথে দ্বিপাক্ষিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামী দিলগুলোতে আরো জোরদার হবে এবং দু’দেশের মধ্যে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি পাবে।

আমি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি।’


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)