২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ক্ষমতার দাপটে কেউ বাড়াবাড়ি করবেন না : নাসিম

কাজিপুরে নির্মানাধীণ এফডব্লিউ ভিটিআই ও ম্যাটস প্রকল্পের নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম - নয়া দিগন্ত

আওয়ামী লীগের সভাপতিমগুলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দল দীর্ঘদিন ক্ষমতায় আছে বলে দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে। কিন্তু এই উন্নয়ন ও ক্ষমতার দাপটে কেউ বাড়াবাড়ি করবেন না। বেশি বাড়াবাড়ি করে কেউ কোনদিন টিকে থাকতে পারেনি। দলের ক্ষতি হয়, দলীয় প্রধান শেখ হাসিনার সুনাম নষ্ট এমন যে কোন কাজ থেকে বিরত থাকার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক এ মন্ত্রী।
এ সময় স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, কাজিপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার এবং উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মোতালেব।
এর আগে তিনি কাজিপুরে নির্মানাধীণ এফডব্লিউ ভিটিআই ও ম্যাটস প্রকল্পের নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। পদ্মা সেতুর মতো মেঘা প্রকল্পসহ অসংখ্য দৃশ্যমান প্রকল্প বাস্তবায়নসহ অবকাঠামো উন্নয়ন, জঙ্গী দমন, সন্ত্রাসবাদের মুলোৎপাটন করে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য তিনি জনগণের আস্থাও অর্জন করেছেন।


আরো সংবাদ



premium cement