০৯ ডিসেম্বর ২০১৯

খালেদা জিয়ার জনপ্রিয়তায় সরকার আতঙ্কিত : আমীর খসরু

জাগপার ইফতার মাহফিল - নয়া দিগন্ত

বিএনপির স্থায়ী কমিটি সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের উপর শাসক গোষ্ঠী যে নির্মম নির্যাতন চালাচ্ছে তারই ধারাবাহিকতায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরিণ রাখা হয়েছে। তিনি বলেন, এভাবে জুলুম চালিয়ে বেশি দিন টিকে থাকা যাবেনা। সময় হলেই পতন ঘটবে। তিনি শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, শফিউল আলম প্রধানের শূণ্যতায় আজ দেশে গণতন্ত্রের মহা সংকট চলছে।
মঙ্গলবার জাগাপার প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সভাপতির বক্তৃতায় জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেন, কীর্তিমান মানুষরা কখনো মৃত্যুবরণ করেন না তারা চির অমর হয়ে থাকেন। মরহুম শফিউল আলম প্রধান তাদের একজন। তিনি শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, যারা নিজেদের প্রয়োজনে শফিউল আলম প্রধান ও জাগপার সাথে বেইমানি করেছেন আমি তাদের ক্ষমা করে দিলাম। মনে রাখবেন আল্লাহ যাদের প্রভূ তাদের ভয় পাবার কিছুই নাই।
জাগপার সভাপতি ব্যারিষ্টার তাসমিয়া প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় আরো বক্তৃতা করেন, জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, শামীম বিন সাঈদী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতিক, গোলাম মাওলা রনি, বিএনপিনেতা খায়রুল কবির খোকন, ব্যারিষ্টার সারোয়ার, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা মোঃ আব্দুর রকিব, জাতীয় পার্টির জাফর উল্লাহ, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় পার্টির ( এরশাদ) সরদার শাহাজাহান, বাংলাদেশ ন্যাপের আজহারুল ইসলাম, জাগপার কেন্দ্রীয় সহ সভাপতি রাশেদ প্রধান, আবু মোজাফ্ফর মোঃ আনাছ, আসাদুর রহমান, আবিদুর রহমান, সৈয়দ শফিকুর রহমান, খান, অধ্যাপক ইকবাল হোসেন, শেখ জামাল উদ্দিন, ইনসান আলম আক্কাস, নজরুল ইসলাম বাবলু প্রমুখ।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik