২১ সেপ্টেম্বর ২০১৯

মনোনয়ন বৈধ হওয়ার পরই জিয়ার মাজার জিয়ারত করলেন রুমিন

ব্যারিস্টার রুমিন ফারহানা - সংগৃহীত

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার রুমিন ফারহানার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)। মঙ্গলবার সকালে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এসময় নির্বাচন কমিশনের কর্মকর্তারা ছাড়াও বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা, ওয়াসা, ডেসকো সহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে মনোনয়নপত্র বৈধ হওয়ার পরই শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানরে মাজার জিয়ারত করেছেন রুমিন ফারহানা। এরপর তিনি বনানীতে তার বাবা প্রখ্যাত ভাষা সৈনিক মরহুম অলি আহাদ এবং বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন।

এসময় বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন। এর আগে, গত সোমবার সংরক্ষিত নারী আসনে একমাত্র প্রতিনিধি হিসেবে দলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানাকে মনোনয়ন দেয় বিএনপি। এরপর দুপুর ১২টার দিকে নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

প্রসঙ্গত, গত বুধবার নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বিএনপির একটি নারী আসনের জন্য তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ২০ মের মধ্যে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিতে হবে। মনোনয়নপত্র বাছাই হবে ২১ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৮ মে এবং ভোট ১৬ জুন।


আরো সংবাদ

ইফায় নতুন করে উত্তেজনা বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে কর্মকর্তা বদলি ও শোকজ আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালানোর চেষ্টায় যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম

সকল