১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃর্শত মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ মিছিল

-

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃর্শত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণ।

আজ সোমবার রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিজয়নগড় মোড় হয়ে আবার কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে মিছিলের শেষ হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব, ঢাকা মহানগড় দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিনসহ সহস্রাধিক নেতাকর্মী।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবীর রিজভী বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আর বেশিদিন কারাগারে থাকতে হবে না।’ তিনি বলেন, এই রমজান মাসে প্রচণ্ড রোদে পুড়ে হাজার হাজার যুবদল নেতাকর্মী বেগম জিয়ার মুক্তি চেয়ে যেভাবে রাজপথে স্লোগান দিয়েছে, আমার মনে হচ্ছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই মিডনাইটের নির্বাচিত অবৈধ সরকার আর বেশিদিন কারাগারে আটকে রাখতে পারবে না। এদেশের গণতন্ত্র মুক্তিকামী মানুষ রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করে আনবেই ইনশাআল্লাহ।’


আরো সংবাদ



premium cement