২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

- ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে প্রতিবাদ সভা এবং বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল।

রোববার বেলা সাড়ে ১২টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে জাতীয়তাবাদী ওলামা দলের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, নিরুদ্দেশ গণতন্ত্র যাতে ফিরে না আসে সেজন্যই এদেশের সর্বাধিক জনপ্রিয় নেত্রী ‘গণতন্ত্রের মা’ বিএনপি চেয়ারপার্সন ও চারবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে। বেগম জিয়াকে আটকে রাখার জন্য পাকাপোক্ত বন্দোবস্ত শুরু করেছে সরকার। বিএনপি চেয়ারপার্সনকে পিজি থেকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর জন্য নানা তোড়জোড় শুরু হয়েছে। দেশের আইন আদালত, প্রশাসন সবই শেখ হাসিনার চোখ রাঙানীর কাছে তটস্থ। সুতরাং ন্যায় বিচার পাওয়ার আর কোন জায়গা নেই।

তিনি বলেন, আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।


আরো সংবাদ



premium cement
সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না

সকল