১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

- ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে প্রতিবাদ সভা এবং বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল।

রোববার বেলা সাড়ে ১২টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে জাতীয়তাবাদী ওলামা দলের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, নিরুদ্দেশ গণতন্ত্র যাতে ফিরে না আসে সেজন্যই এদেশের সর্বাধিক জনপ্রিয় নেত্রী ‘গণতন্ত্রের মা’ বিএনপি চেয়ারপার্সন ও চারবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে। বেগম জিয়াকে আটকে রাখার জন্য পাকাপোক্ত বন্দোবস্ত শুরু করেছে সরকার। বিএনপি চেয়ারপার্সনকে পিজি থেকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর জন্য নানা তোড়জোড় শুরু হয়েছে। দেশের আইন আদালত, প্রশাসন সবই শেখ হাসিনার চোখ রাঙানীর কাছে তটস্থ। সুতরাং ন্যায় বিচার পাওয়ার আর কোন জায়গা নেই।

তিনি বলেন, আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল