২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দেশে অন্যায় আছে এটা স্বীকার করতে হবে : পরিকল্পনামন্ত্রী

দেশে অন্যায় আছে এটা স্বীকার করতে হবে : পরিকল্পনামন্ত্রী - সংগৃহীত

দেশে অন্যায় আছে এটা স্বীকার করতে হবে। সমাজে প্রতিষ্ঠিত অন্যায় আছে। আইন তৈরী করে বৈধতা পেয়েছে এমন অনেক অন্যায় রয়েছে বলে মন্তব্য করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। আর সচিবরা বলেন, বিভিন্ন সংস্থা ও পরিসংখ্যান ব্যুরোর তথ্যের মধ্যকার ফারাক দূর করতে হবে।

রোববার সকালে আগারগাওস্থ বিবিএস অডিটোরিয়ামে ৬ষ্ঠ কৃষি শুমারি উপলক্ষে আয়োজিত প্রশিক্ষণ অনুষ্ঠানে মন্ত্রী এই মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আমরা কৃষকের জাতি। কৃষি আমাদের মেরুদণ্ড। তিনি বলেন, বিবিএসের জন্য একটা বিশ্বমমানের ট্রেনিং ইনষ্টিটিউট করা হবে।

কৃষি সচিব ও মৎস্য সচিব উভয়ের মন্তব্য, বিবিএসের তথ্যের সাথে মন্ত্রণালয়ের তথ্যের মাঝে বেশ গ্যাপ আছে। শুমারির আগে এটার সমাধান হওয়া দরকার।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল