২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ক্ষমতা হারানোর ভয়ে আগের রাতে ভোট ডাকাতি করেছে আওয়ামী লীগ

-

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না সেটা তারা নিজেরাও জানে। তাই তারা সুষ্ঠ নির্বাচন দেয়ার ঝুঁকি না নিয়ে ২৯ ডিসেম্বর আগের রাতে ভোট ডাকাতি করে ক্ষমতা নিজেদের করে নিয়েছে।
শুক্রবার রাজধানীর নয়াপল্টনে মওলানা ভাসানী মিলনায়তনে ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।
ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুলের সভাপতিত্বে পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েল।
রিজভী বলেন, নিজের দেশের লোক জোর করে ক্ষমতায় থেকে জনগণের উপর জুলুম করবে এটা হতে পারে না। কিন্তু নির্লজ্জের মত বর্তমান সরকার জনগণের ভোট ডাকাতি করে ক্ষমতা দখল করে আছে।
এই সরকার ইলিয়াস আলীকে গুম করেছে উল্লেখ করে রিজভী বলেন, যারা খুন,গুম ও অপরাধ করে তাদেরই তো জেলে থাকা দরকার। কিন্তু এই সরকার অন্যায়ভাবে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে।
বিএনপির এই মুখপাত্র বলেন, দুঃখের বিষয় দুই কোটি টাকার সাজানো মামলায় দেশনেত্রীকে কারাগারে আটকে রাখা হয়েছে কিন্তু ব্যাংক ও শেয়ারবাজার লুটেরা মুক্ত বাতাসে ঘুরে বেড়াচ্ছে। সরকার তাদের চোখে দেখে না। তিনি বলেন, বাংলাদেশকে সভ্য দেশ হিসেবে গড়তে হলে দেশনেত্রীকে মুক্ত করতে হবে ও তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।


আরো সংবাদ



premium cement