১৮ আগস্ট ২০১৯
ছাত্রলীগের কমিটি নিয়ে পদবঞ্চিতদের দাবি

৩০১ সদস্যের কমিটিতে বিতর্কিত শতাধিক

-

ছাত্রলীগের ঘোষিত ৩০১ সদস্য বিশিষ্ট কমিটিতে শতাধিক বিতর্কিত স্থান পেয়েছে বলে দাবি করেছেন ছাত্রলীগের আন্দোলনরত পদবঞ্চিত নেতারা। তাদেরকে চিহ্নিত করে বাদ দিয়ে নতুন করে কমিটি দেয়ারও আহ্বান জানিয়েছেন তারা।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন।

লিখিত বক্তব্যে ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সাইফ বাবু বলেন, ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক মাত্র বিতর্কিত ১৭ জনের কথা বলেছেন। কিন্তু কমিটিতে শতাধিক বয়স শেষ, মাদক ব্যবসায়ী, হত্যা মামলা, বিএনপি-জামায়াত সমর্থক, বিবাহিত, চাকরিজীবী রয়েছে। তাদেরকেও খুঁজে বের করতে হবে।

তিনি বলেন, এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার পাশাপাশি অর্থবহুল, সুন্দর, সুষ্ঠু কমিটি গঠন করতে হবে। এছাড়া বিতর্কিতরা টিউমারের মতো। পরে তারা ক্যান্সারে পরিণত হবে। ওদেরকে কমিটি থেকে বাদ দিতে হবে।

সাঈদ বাবু বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিটি পুনর্গঠনের নির্দেশ দিয়েছেন। এতে আমরা আনন্দিত হয়ে এখানে উপস্থিত হয়েছি। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। নির্দেশ অমান্য করলে শক্ত জবাব দেয়া হবে। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে ছাত্রলীগের কেউ ক্ষতি করতে পারবে না বলে উল্লেখ করেন তিনি।

এ সময় আন্দোলনরত পদবঞ্চিত নেতাদের নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে এবং প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়।

মধুর ক্যান্টিনে নারীনেত্রীদের উপর হামলাকারীদের শাস্তির দাবিও জানানো হয় এ সংবাদ সম্মেলনে।

সাংবাদিক সম্মেলনে বিতর্কিত হিসেবে ৯১ জনের নামের তালিকা প্রকাশ করা হয়।

সংবাদ সম্মেলনে জসিম উদদীন হলের সাধারণ সম্পাদক শাহেদ খান, তমা সিকদারসহ পদবঞ্চিত শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet