২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আলালের আশঙ্কা : চেক জমা দিয়ে কি ঈদের আগে টাকা পাওয়া যাবে

আলালের আশঙ্কা : চেক জমা দিয়ে কি ঈদের আগে টাকা পাওয়া যাবে - সংগৃহীত

বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, ‘আমি আশঙ্কা করছি এবার ঈদে ব্যাংকে গিয়ে কেউ বড় ধরনের কোন চেক জমা দিলে টাকা পাবেন না। তাদের ২-৩ দিন অপেক্ষা করতে হবে। আর সে ২-৩ দিনে হয়তো এবারের ঈদ পার হয়ে যাবে। শুনতে খারাপ লাগলেও আমাদের ব্যাংকিং ব্যবস্থা এখন এই স্থানে গিয়ে পৌঁছেছ।’

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে ঐতিহাসিক ফারাক্কা দিবস উপলক্ষে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিনা রহমান।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমাদের দেশের গণতন্ত্রের বর্তমান যে অবস্থা তা ঢাকার ভাষায় বলতে হলে বলতে হয়, গণতন্ত্র এখন মাইনকা চিপায় পড়ছে। আমরা এই মাইনকা চিপা থেকে বের হতে পারছি না। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের বক্তব্যের সমালোচনা করে আলাল বলেন, আপনি আওয়ামী লীগের একজন বর্ষীয়ান রাজনীতিবিদ হয়ে বলছেন, টাকা হলে দেশের আইন-আদালত সব কেনা যায়। তাহলে আপনারা সরকার আছেন কেন? ব্যার্থতার দায় নিয়ে ক্ষমতা থেকে সরে দাঁড়ান।

বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, এই সরকারের মন্ত্রীরা সবসময় উল্টাপাল্টা বক্তব্য দিয়ে জনগণকে বিনোদন দেন। তিনি বলেন, রানাপ্লাজা ট্রাজেডির সময় এই সরকারের তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন বিএনপির নেতাকর্মীরা রানা প্লাজার পিলার ধরে ধাক্কা দেয়ায় রানা প্লাজা ধসে পরেছে বলে মন্তব্য করেছিলেন।


আরো সংবাদ



premium cement
সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম

সকল