১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দুর্যোগ নিয়ে বিএনপি বিবৃতির মধ্যে সীমাবদ্ধ : তথ্যমন্ত্রী

- ফাইল ছবি

ঘূর্ণিঝড় ফণী নিয়ে বিবৃ‌তির ম‌ধ্যেই আটকে আছে বিএনপি মন্তব্য করে আওয়ামী লী‌গের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি ব‌লে‌ছেন, ঘূ‌র্ণিঝড় নি‌য়েও বিএনপি নোংরা রাজনীতি কর‌ছে। দুর্যোগ নিয়ে তারা লোক দেখানো বিবৃ‌তির ম‌ধ্যে সীমাবদ্ধ আছে। আমরা বিবৃ‌তির ম‌ধ্যে সীমাবদ্ধ নই। মানুষের পাশে দাঁড়িয়েছি। দু‌র্যোগ নিয়ে বিবৃ‌তির ম‌ধ্যে সীমাবদ্ধ না থে‌কে বিএনপির উচিত দুর্যোগ মোকা‌বিলায় মানু‌ষের পা‌শে এসে দাঁড়ানো।

আজ শুক্রবার আওয়ামী লীগ সভাপ‌তির ধানমন্ডির রাজনৈতিক কার্যাল‌য়ে প্রচার ও প্রকাশনা উপকমিটির বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

‘পদ্মা‌সেতু ও কর্ণফুলী টা‌নেল প্রয়োজন নেই’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলা‌মের এমন মন্তব্যের জবা‌বে তথ্যমন্ত্রী ব‌লেন, বিএন‌পি দে‌শের উন্নয়ন চায় না, অগ্রগ‌তি চায় না। এ কথা আমরা দীর্ঘ‌দিন ধ‌রে ব‌লে আস‌ছি। তার বক্ত‌ব্যের মাধ্যমে এটাই প্রমাণ হলো। এ দু‌টি প্রকল্প হ‌চ্ছে জা‌তির গ‌র্বের প্রকল্প। বি‌ভিন্ন সমীক্ষায় দেখা গে‌ছে, এ দু‌টি প্রকল্প বাস্তবায়ন হ‌লে দেশের অর্থ‌নৈ‌তিক প্রবৃ‌দ্ধি বাড়‌বে। কর্ণফুলী টা‌নেল হ‌লো এশিয়ার সর্বপ্রথম টা‌নেল। নদীর মধ্যে দিয়ে টানেল এখ‌নো ভার‌তে নেই, পা‌কিস্তা‌নে নেই। বিএন‌পি সব কিছুর ম‌ধ্যেই কিন্তু খোঁজে।

অপর এক প্রশ্নের জবা‌বে হাছান মাহমুদ ব‌লেন, ‘অতি কৌশ‌লের কা‌ছে ব‌লি হ‌য়ে গে‌ছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দের কবে দেশে ফিরতে পারেন- সাংবাদিকরা জানতে চাইলে দলের অন্যতম এই মুখপাত্র বলেন, তিনি (ওবায়দুল কাদের) এখন সম্পূর্ণ সুস্থ। প্রধানমন্ত্রী ও চিকিৎসকদের সাথে পরামর্শ করে অতি শিগ‌গিরই তি‌নি দে‌শে ফির‌বেন।


আরো সংবাদ



premium cement