২১ আগস্ট ২০১৯

বিএনপিকে দুর্বল করতেই খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে : রিজভী

-

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকারের নির্দেশেই কারাগারে আটকে রাখা হয়েছে। শুধুমাত্র বেগম খালেদা জিয়া, তার পরিবার ও বিএনপিকে রাজনৈতিকভাবে দুর্বল করার উদ্দেশ্যেই দেশনেত্রীকে কারাগারে আটকে রাখা হয়েছে তা প্রধানমন্ত্রীর বক্তব্যের মাধ্যমে সারা পৃথিবীর মানুষের কাছে স্পষ্ট। খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

আজ শুক্রবার রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তি ও দেশব্যাপী খুন, গুম ও নারী নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন।

রিজভী বলেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই এদেশের মানুষের জন্য এদের কোনো মাথাব্যাথা নেই।

তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে বিগত ৪৫ বছরে ‘ফণী’র মতো ভয়ংকর প্রাকৃতিক দুর্যোগ আসেনি। কিন্তু সরকার এবিষয়ে তেমন কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।

বিএনপির সিনিয়র এ নেতা বলেন, ২৯ তারিখ রাতে ভোটারবিহীন সরকারের হাতে দেশের কোনো মানুষই নিরাপদ নয়। প্রতিনিয়ত নুসরাতের মতো হাজার হাজার মেয়েদের এ সরকারের আমলে জীবন দিতে হচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকার জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে। সরকারের উচিত দেশ পরিচালনায় তাদের অপারগতা স্বীকার করে একটি সুষ্ঠু নির্বাচন দেয়া।

মহিলা দলের নেতাকর্মীদের উদ্দেশে রিজভী বলেন, আপনাদের মতো নেতাকর্মী থাকতে বেগম জিয়াকে আর বেশিদিন কারাগারে থাকতে হবে না। রাজপথে আন্দোলন করে তাকে মুক্ত করে আনবো।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet