০৯ ডিসেম্বর ২০১৯

খালেদা জিয়াকে হত্যার পরিকল্পনা চলছে : আমান উল্লাহ আমান

বৃহত্তর ময়মনসিংহ ফোরাম কর্তৃক আয়োজিত বক্তব্য রাখছেন আমান উল্লাহ আমান - নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার লক্ষ্যে এই অনির্বাচিত সরকার প্রতিবাদী কন্ঠস্বর বন্ধ করতে চায়। আর সেজন্যই বেগম খালেদা জিয়াসহ জাতীয়তাবাদী শক্তির নেতৃবৃন্দকে কারাগারে আটকে রেখেছেন।

আজ সোমবার বৃহত্তর ময়মনসিংহ ফোরাম কর্তৃক আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

আমান উল্লাহ আমান বলেন, বাংলাদেশের সকল নির্বাচনী কেন্দ্রে ভোট হয়েছে ২৯ ডিসেম্বর রাতে। সকল ডিসি ও ইউএনও প্রিজাইডিং কর্মকর্তাদের আগের রাতেই ব্যালট পেপার দিয়ে দেয়ার নির্দেশ দিয়েছেন। এটা বাংলাদেশের সব জনগণ জানেন। কিন্তু দুঃখের বিষয় প্রধান নির্বাচন কমিশনার জানেন না।

২৯ তারিখের ভুয়া নির্বাচনে কী রকম ভোট হয়েছে তা এদেশের শিক্ষক সমাজ জানেন। তারা কিভাবে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন তা জিজ্ঞেস করলেই জানতে পারবেন।

ডাকসুর সাবেক এই ভিপি বলেন, সংসদে এখন আর জনগণের কথা বলা হয় না। এ অনির্বাচিত সরকার জনগণের ভোটের অধিকারসহ সব অধিকার কেড়ে নিয়েছেন। তিনি বলেন, দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে হলে রাজপথে আন্দোলন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।


আরো সংবাদ

নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী বেগম রোকেয়া ছিলেন নারী জাগরণের অগ্রদূত : নারী অধিকার আন্দোলন বিদ্যুৎসংযোগের দাবি মিরপুরে বিহারি আবাসন ক্যাম্পে ভারতের কৃষি ওয়ার্কিং গ্রুপের প্রতিনিধিদলের বারি পরিদর্শন ক্যান্সারের সঠিক পরিসংখ্যান জানতে সেন্ট্রাল ক্যান্সার রেজিস্ট্রির উদ্বোধন দুদক কার্যালয়ে এজাহার রিটের শুনানি মুলতবি ১৪ দলের সভা আজ সৌদি মোয়াচ্ছাসা কর্তৃক অভিযুক্ত ১৭ হজ এজেন্সি বাসসে অনিয়ম, দুর্নীতি বিএফইউজে-ডিইউজের উদ্বেগ লিগ্যাল নোটিশদাতাকে পাল্টা লিগ্যাল নোটিশ শোক দিবসের কর্মসূচিতে হামলার পরিকল্পনার অভিযোগ : ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট

সকল




Paykwik Paykasa
Paykwik