২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাংবাদিকরা নজিরবিহীন নির্যাতনের শিকার : অধ্যাপক মুজিবুর রহমান

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, সাংবাদিকদের উপর এ সরকারের আমলে এত নির্যাতন হয়েছে যে বিগত সকল সরকারের আমল যোগ করেও এত নির্যাতনের নজির পাওয়া যাবে না।

তিনি বলেন, এরকম জালিম সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন দেশে শান্তি শৃঙ্খলা ফিরে আসবে না।

আজ রোববার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন কতৃক আয়োজিত বার্ষিক কাউন্সিল-২০১৮ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ফেডারেল ইউনিয়নের সভাপতি রুহুল আমীন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গত উপজেলা পরিষদ নির্বাচনের সময় প্রধান নির্বাচন কমিশনারের ইভিএম নিয়ে দেয়া বক্তব্যের কথা উল্লেখ করে অধ্যাপক মুজিবুর রহমান বলেন, মানুষ এখন ভোট কেন্দ্রে যায় না। মানুষকে জোর করেও সরকার ভোট কেন্দ্রে নিতে পারছে না।

অধ্যাপক মুজিবুর রহমান সরকারের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালোর জন্য বলছি, মজলুমের ভাষা বুঝার চেষ্টা করুন। জনগণের উপর নির্যাতন বন্ধ করুন। তিনি বলেন, জুলুম করে কোন সরকার ক্ষমা পায়নি।

জামায়াতের এই নেতা বলেন, দিন দিন বাংলাদেশ বসবাসের অযোগ্য হয়ে উঠেছে। মানুষ বাহিরে স্থায়ীভাবে থাকার সুযোগ পেলেই দেশ ছেড়ে চলে যাচ্ছেন। গনতন্ত্র পুনরুদ্ধার করে দেশের এই অস্থিতিশীল অবস্থার পরিবর্তন ঘটানোর মাধ্যমে দেশকে বসবাস যোগ্য করে তুলতে হবে।

এসময় তিনি উপস্থিত সবাইকে দুনিয়ার পাশাপাশি আখেরাতের কামিয়াবি লাভের লক্ষ্যে কুরআন-হাদিসের আলোকে চলার জন্য সবাইকে আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল