২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন : জাগপা

হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন : জাগপা - সংগৃহীত

জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান বলেছেন, অর্থলোভী ও সুবিধাবাদী রাজনীতির কারণেই হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন।

শুক্রবার আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। জাগপার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি আবু মোজাফফর মো. আনাছ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, বেলায়েত হোসেন মোড়ল, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, আন্তর্জাতিক সম্পাদক এস.এম শাহাদত, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা কামাল, সহ সাংগঠনিক সম্পাদক মানিক সরকার, জাগপা মিডিয়া উইং এর সদস্য নজরুল ইসলাম বাবলু প্রমুখ।

রাশেদ প্রধান কিছু সংসদ সদস্যদের উদ্দেশ্যে বলেন, অর্থলোভী ও সুবিধাবাদী রাজনীতির কারণেই হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন। কাদা ছোড়াছুড়ির রাজনীতি বন্ধ করে সরাসরি ঐক্যবদ্ধ হয়ে যাওয়াই ভাল ছিল। ২০ দলকে ভিতরগত বিসর্জন দিয়ে ঐক্যফ্রন্টকে নিয়ে নির্বাচনী খেলায় মেতেছেন। মনে রাখবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী রেখে শপথের আগে আয়নায় নিজের মুখ দেখা উচিত। এখন জনগণ বুঝতে বাকি নাই শপথ এখন হালুয়া-রুটির ভাগের একাংশ।

দেশের রাজনীতি ও অর্থনীতি সুবিধাভোগী রাজনীতিবিদদের ছায়াপথে উল্লেখ করে তিনি বলেন, দেশের সর্বস্তরে অর্থনীতির হাহাকার। ব্যাংকগুলোতে রিজার্ভ শূন্য। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। দুর্নীতির বিপথগামী পথে দেশের অর্থনীতি।

তিনি সাংবাদিক ও গণমাধ্যমকে রাষ্ট্রের হাতিয়ার উল্লেখ করে বলেন, সাংবাদিকরা জাতি ও রাষ্ট্রের বিবেক। তাদের আঘাত করা হলে রাষ্ট্র নিহত হবে। শমী কায়সার প্রসঙ্গে তিনি বলেন, প্রেসক্লাব কোন শুটিং বা গান বাজনার ক্লাব নয়। অবিলম্বে সাংবাদিক ও জনগণের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিবেন। । বিজ্ঞপ্তি। 


আরো সংবাদ



premium cement
এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি

সকল